প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

সিটি নির্বাচনে ডিজিটাল কারচুপির আশংকা রয়েছে: মাওলানা মোহাম্মদ ইসহাক

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। যাদের উপর হামলা করা হচ্ছে তাদেরকেই গ্রেফতার করে রিমান্ডে নেয়া হচ্ছে। বিরোধী দলীয় প্রার্থীদের কোন অভিযোগ আমলে নিচ্ছে না ইসি। ডিজিটাল কারচুপির জন্য সিটি নির্বাচনে ইভিএম ব্যবহার হচ্ছে। আসলে নির্বাচনী ফিল্ডতো দূরের কথা নির্বাচন কমিশনেই লেভেল প্লেয়িং ফিল্ড নেই। একজন ইসি কমিশনার নিজেই এ অভিযোগ করেছেন।

এ অবস্থায় আগামী ১ ফেব্রুয়ারী ঢাকা সিটিতে অবাধ ও গ্রহনযোগ্য নির্বাচন নিয়ে জনমনে দৃঢ় সংশয় রয়েছে। সর্বমহলে ডিজিটাল কারচুপির আশংকা রয়েছে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সাভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, যুগ্মমহাসচিব- মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক- মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, প্রশিক্ষণ সম্পাদক- অধ্যাপক  মুহাম্মদ আবদুল হালিম, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা আজীজুল হক, হাজী নূর হোসেন প্রমুখ।

Posts Grid

সর্বশেষ বার্তা