প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

“মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি” কতৃক অসহায় ও দুস্থ মানুষের মাঝে “ঈদ উপহার” বিতরন।

 

মির্জাগঞ্জ (পটুয়াখালী ) প্রতিনিধি :

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঘরবন্দী কর্মহীন ও অসহায় হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি ।

গতদুইদিন থেকে উপজেলার ২নং মির্জাগঞ্জ, ৩নং আমড়াগাছিয়া, ৪নং দেউলী-সুবিদখালী ইউনিয়নে নিম্ন-আয়ের পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার পৌঁছে দেয়া হয় ।

এই সময় টেলিকনফারেন্সে সভাপতি সৈয়দ রাশেদুল হাসান রেজা বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গোটা বিশ্ব এখন বিপর্যস্ত। দেশের এই দুঃসময়ে যারা ক্ষতিগ্রস্ত এবং যাদের আয়-রোজগার বন্ধ তাঁদের সাহাযার্থে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ঈদ উপহার বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সুমন মিয়া পলাশ, সহ-সভাপতি ইব্রাহিম খান , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাসেল খান সুজন,সহ–সাধারন সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, চাকুরি বিষয়ক সম্পাদক জোবায়ের মজুমদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শহীদ মোল্লা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবদুল্লাহ রাফি, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ মারুফুল ইসলাম, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম খান রাব্বি, কার্যকরী সদস্য  মোঃ আরিফুল ইসলাম প্রমুখ ।

এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান সমন্বয়কারী এম. এম. মাসুদ রহমান, সভাপতি সৈয়দ রাশেদুল হাসান রেজা , সহ-সভাপতি সুশান্ত সাহা, ইমাদুল হক ও  সাধারন সম্পাদক মোঃ আমিনুল ইসলাম  ।

উল্লেখ্য, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ইঞ্জিনিয়ার্সদের সংগঠন “মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি” ২০১০ সাল থেকে উপজেলার বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি তরুণ ইঞ্জিনিয়ারদের প্রতিনিধিত্ব করে আসছে।

 

Posts Grid

সর্বশেষ বার্তা