প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

নারায়ণগঞ্জ-নড়াইলে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

 

ঢাকা: নারায়ণগঞ্জ ও নড়াইলে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা ও ডাকাত নিহত হয়েছেন। সোমবার (২৩ জুলাই) দিবাগত রাত ও মঙ্গলবার (২৪ জুলাই) ভোরে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

বাংলানিউজের নারায়ণগঞ্জ করেসপন্ডেন্ট জানান, ভোরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর চেঙ্গাকান্দি আগমন সিএনজি স্টেশনের পাশে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযু‌দ্ধে’ আলমগীর নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহত আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৯ মামলা রয়েছে। এরমধ্যে ১০টি মাদক মামলা।

তিনি জানান, এ ঘটনায় র‍্যাবের হাবিলদার হাবিবুর রহমান ও কনস্টেবল মিজান তালুকদার আহত হন। এছাড়া ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এদিকে, নড়াইল করেসপন্ডেন্ট জানান, দিনগত রাত ৩টার দিকে নড়াইলের লোহাগড়ার কচুবাড়িয়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, এ সময় লোহাগড়া থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুল হাসান, সহকারী উপপরিদর্শক (এএসআই) প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। তাদের উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দু’টি ধারালো অস্ত্র ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়।  নিহত ডাকাতের নাম-পরিচয় জানা যায়নি।

Posts Grid