প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

গাড়ী চালকদের অন্ধকারকালীন বিপদের বন্ধু এলইডি জরুরি লাইট!

বাড়ি থেকে দীর্ঘ পথ ভ্রমণ করতে বেড়িয়েছেন, হঠাৎ গাড়িটি বন্ধ হয়ে গেল, লাইট জ্বলছে না, চালানো যাচ্ছে না, পাশে কোন সাহায্যকারীও নেই! এমতবস্থায় আপনাকে গাড়ী থামিয়া “টো ট্রাক” ডেকে গাড়ীতেই বসে থাকতে হবে।  আপনি রাস্তার এমন একটি ঝুঁকিপূর্ণ জায়গায় গাড়ী দাঁড় করিয়েছেন; অন্য যে কোন ড্রাইভার সামান্য অসতর্কতায় পিছন থেকে, সামনে থেকে অথবা পাশের থেকে আঘাত করতে পারে!

বিপদ বলে কয়ে আসে না তাই নিজেকে সব সময় তৈরী রাখা বুদ্ধিমানের কাজ। গাড়ী যান্ত্রিক জিনিস; নষ্ট হতেই পারে তাই সৃষ্টিকর্তার উপরে তাকিয়ে না থেকে নিজেকে তৈরী রাখুন সৃষ্টিকর্তা অবশ্যই আপনার পাশে থাকবেন। এরকম অপ্রীতিকর পরিস্থিতিতে আপনার কাছে যদি একটি এমার্জেন্সি লাইট থাকে যেটিকে জ্বালিয়ে আপনি অন্যদেরকে সতর্ক করতে পারেন এমনকি অন্যকে সাহায্য করার জন্য আহ্বানও করতে পারেন।

দীর্ঘদিনের অভিজ্ঞতায় রাস্তার গাড়ী চালকদের সুরক্ষার কথা চিন্তা করে সবাইকে সতর্ক করার জন্য ব্যাটারি চালিত একটি বা দুটি এলইডি লাইট সার্বক্ষণিক সঙ্গে রাখার পরামর্শ দিচ্ছি।

নিচের লিংকে ক্লিক করে আপনার বিপদের বন্ধু এই লাইটগুলি সংগ্রহে রাখতে পারেন!

এই এলইডি লাইটগুলির নিচে চুম্বক লাগানো থাকে তাই গাড়ির যেকোন জায়গায় সহজেই লাগিয়ে রাখা যায়।  নৌকা, মোটর সাইকেল, বাই  সাইকেল সহ সকল যান বাহন চালকদের এই জরুরি লাইট বিশেষ উপকারী।

 

Posts Grid

সর্বশেষ বার্তা