প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

গাড়ি স্টার্ট, ফোন চার্জ, ক্যামেরার ব্যাটারি চার্জ করতে অধিক ক্ষমতার পাওয়ার ব্যাংক!

গাড়ির মৃত ব্যাটারি নিয়ে কেউ কাজ করতে পছন্দ করেন না, তবে প্রায় সকলের জীবনেই কোনো না কোন সময় এমনটা হয়ে যায়! আপনি যদি সম্প্রতি আপনার গাড়ীর ব্যাটারিটি প্রতিস্থাপন করেছেন তারপরেও কিন্তু এমন সমস্যা হতে পারে! জরুরি কাজে বের হবেন- হঠাৎ আপনার গাড়ি স্টার্ট নিচ্ছেনা, ব্যাটারি মরে গেছে!

গাড়ির ব্যাটারির চার্জ শেষ হয়ে যাওয়া বা ব্যাটারি মরে যাওয়ার বিভিন্ন কারণ রয়েছে: উদাহরণস্বরূপ, ব্র্যান্ড নিউ ব্যাটারি নিজেই খারাপ হতে পারে, অন্য কথায় আপনার একটি সম্ভাব্য ত্রুটিযুক্ত ব্যাটারি থাকতে পারে যা আপনার গাড়ীটি সাধারণ পরিস্থিতিতে স্টার্ট শুরু করতে বাধা দিতে পারে। অন্যান্য সমস্যার মধ্যে রয়েছে একটি খারাপ ব্যাটারি কেবল ঢিলা হয়ে আসা, গাড়ির অল্টারনেটরের সমস্যা বা ব্যাটারির পোস্টগুলিতে বিল্ড-আপ যা তাদের এবং কেবলগুলির মধ্যে ভাল সংযোগ স্থাপন থেকে বিরত রাখে। কিছুক্ষেত্রে, গাড়ির লাইট বন্ধ করতে ভুলে যাওয়ার মতো সাধারণ কিছু কারণে চার্জ ফুরিয়ে যেতে পারে!

তাই বিপদ থেকে রক্ষা পাওয়ার জন্য নিজেকে প্রস্তুত থাকতে হয়। টেকনোলজির এযুগে দেখতে ছোট হলেও অধিক ক্ষমতা সম্পন্ন পাওয়ার ব্যাংক আপনাকে এমন বিপদ থেকে রক্ষা করতে পারে। হাতব্যাগে বহনকারী ছোট ব্যাটারির মাধ্যমে আপনি সেলফোন চার্জ করা, ক্যামেরার ব্যাটারি চার্জ করা, গাড়ি স্টার্ট করা থেকে শুরু করে জীবনের অনেক গুরুত্বপূর্ণ ডিভাইস অনায়াসে চার্জ করে নিতে পারেন। সাইজে অনেক ছোট হওয়ায় হাত ব্যাগেও রেখে দিতে পারেন। এমনই একটি পাওয়ার ব্যাংক অনেক সুলভমূল্যে বিক্রি হচ্ছে দেশি মেলা ডটকমে, ইচ্ছা করলে আপনিও এটি সংগ্রহে রেখে নিজেকে অপ্রত্যাশিত বিপদ থেকে মুক্ত রাখতে পারেন।

নিম্নের ছবি অথবা লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন!

মনে রাখবেন গাড়ি চালানো আনন্দদায়ক তবে মরা ব্যাটারি ও ফ্ল্যাট টায়ার মোকাবেলা করা প্রতিটি চালকের পক্ষে সবচেয়ে খারাপ অভিজ্ঞতা।

Posts Grid