মিথ্যা সংবাদের প্রতিবাদে মির্জাগঞ্জে বিএনপির সংবাদ সম্মেলন

সোহাগ হোসেন, পটুয়াখালী প্রতিনিধি : কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন বানোয়াট প্রকাশিত খবরের প্রতিবাদে সংবাদ সম্মেলনে করেন মির্জাগঞ্জ উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) মির্জাগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. শাহাবুদ্দিন নান্নু। এসময় এখানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক প্রফেসার মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক মো. নূর হোসেন মৃধা, সাবেক উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবদুস সালাম মৃধা, যুগ্ম-সম্পাদক মো. আমিনুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান মনির ও উপজেলা যুবদলের আহবায়ক মো. জাহাঙ্গীর আলম ফরাজী প্রমূখ।

সংবাদ সম্মেলনে বিএনপির সভাপতি মো. শাহাবুদ্দিন নান্নু বলেন, কতিপয় পত্রিকা ও মিডিয়ায় তাকে নিয়ে পদত্যাগ এবং গোপন বৈঠক সংক্রান্ত প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তার বাসায় কোনো ধরনের বৈঠক হয়নি। একটি কুচক্র মহল তার রাজনৈতিক ক্যারিয়ার বিনষ্ট করার মিথ্যা অপচেষ্টা চালাচ্ছে। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Tags:

      Probashi Barta Corporation (PBC24 - USA)