Home>সকল সংবাদ>প্রবাসী>আমেরিকা>বিশিষ্ট কমিউনিটি নেতা সৈয়দ জামিন আলী’র মাতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক প্রকাশ!
আমেরিকা সকল সংবাদ

বিশিষ্ট কমিউনিটি নেতা সৈয়দ জামিন আলী’র মাতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক প্রকাশ!

নর্থ ব্রঙ্কস ইসলামিক সেন্টারের সভাপতি বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব সৈয়দ জামিন আলী’র শ্রদ্ধেয় মাতা গত বৃহস্পতিবার রাত ০৯ঃ২৯ মিনিটে নর্থ ব্রঙ্কস মনটিফিওর হসপিটালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

মরহুমার জানাজার নামাজ শুক্রবার বাদ জুম’য়া নর্থ ব্রঙ্কস ইসলামিক সেন্টারে অনুষ্টিত হয়। মৃত্যুকালে তিনি অসংখ্য গুনগ্রাহী এবং আত্বীয় স্বজন রেখে গেছেন।

এদিকে সৈয়দ জামিন আলীর মাতার মৃত্যুতে কমিউনিটির বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ পৃথক পৃথক শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক প্রকাশকারী হলেন নর্থ ব্রঙ্কস ইসলামী সেন্টার ও জামে মসজিদের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হুসাইন, বিশিষ্ট কমিউনিটি নেতা ও ইসলামিক স্কলার ডাক্তার আব্দুল মালিক, মাওলানা জুবায়ের আহমদ, আতাউর রহমান, জাকারিয়া আহমেদ, তরুন কমিউনিটি নেতা কারী মোহাম্মদ খালেদ মিয়া, লংজেভিটি হেলথ সাভিসে্র এলএলসি কো-অডিনেটর রুকন হাকিম, অয়েল কেয়ারের সার্টিফাইড এপ্লিকেশন কাউন্সিলর মান্না মুনতাসীর, কমিউনিটি নেতা রাজা মিয়া, শাহ রুবেল, মোহাম্মদ নুরুজ্জামান, রুমেল আহমদ প্রমূখ।