Home>সকল সংবাদ>প্রবাসী>আন্তর্জাতিক>প্রিয়াঙ্কার আবেগঘন বিদায় বার্তা
আন্তর্জাতিক বিনোদন/চলচিত্র

প্রিয়াঙ্কার আবেগঘন বিদায় বার্তা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া যে টিভি সিরিজের ডানায় চড়ে আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছেছেন, সেই ‘কোয়ান্টিকো’র শেষ পর্ব প্রচারিত হলো। এই অনুষ্ঠানের মাধ্যমে বিশ্বব্যাপী ঘরে ঘরে পরিচিতি পান তিনি।

‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের প্রচার শেষ হতেই আবেগপ্রবণ প্রিয়াঙ্কা শনিবার (৪ আগস্ট) সকালে টুইটারে অনুভূতি প্রকাশ করেছেন। এই সিরিজে এফবিআই এজেন্ট অ্যালেক্স পারিশ চরিত্রে দর্শকরা তাকে গ্রহণ করায় কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। একইসঙ্গে সব স্মৃতিময় দিনের জন্য শুটিং ইউনিটকে ধন্যবাদ দেন ৩৬ বছর বয়সী এই তারকা।

টুইটে প্রিয়াঙ্কা লিখেছেন, “অ্যালেক্স পারিশকে বিদায় জানাচ্ছি। ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুম শেষ হলো। তার গল্প পরিপূর্ণতা পেয়েছে। একজন অভিনয়শিল্পী হিসেবে এটাই সেরা প্রাপ্তি। অ্যালেক্সকে তুলে ধরা শারীরিক ও মানসিকভাবে ছিল আমার জন্য চ্যালেঞ্জের। আশা করছি, প্রধান চরিত্রে কাজ করার ক্ষেত্রে প্রতিভাবান নারী ও শ্বেতাঙ্গের বাইরে অন্য বর্ণের মেয়েদের জন্য নতুন দুয়ার খুলে দিয়েছে অ্যালেক্স। এখানেই আমার সার্থকতা। প্রতি সপ্তাহে আমাকে ঘরে ও হৃদয়ে জায়গা দেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ। ‘কোয়ান্টিকো’র কলাকুশলীদের অসাধারণ টিমকে ধন্যবাদ। হাসি-আনন্দ, নতুন অভিজ্ঞতা, বন্ধুসহ সব স্মৃতি সবসময় মনে পড়বে। এ সিরিজের প্রত্যেক অভিনয়শিল্পীর সঙ্গে কাজ করাটা ছিল আনন্দের। আবারও হয়তো দেখা হয়ে যাবে আমাদের!”

টুইটারে জানানো মনের কথাগুলোর সঙ্গে ‘কোয়ান্টিকো’র সহশিল্পীদের সঙ্গে তোলা নিজের ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এবিসি চ্যানেলের এই রাজনৈতিক থ্রিলার সিরিজের জন্য পিপল’স চয়েস অ্যাওয়ার্ড জেতেন তিনি। ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর এর প্রথম পর্ব প্রচারিত হয়।

এদিকে প্রিয়াঙ্কা এখন হলিউডে তার নতুন ছবি ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। এতে তাকে দেখা যাবে ‘গার্ডিয়ান্স অব দ্য গ্যালাক্সি’ ও ‘জুরাসিক ওয়ার্ল্ড’ তারকা ক্রিস প্রাটের সঙ্গে।

এছাড়া হিন্দি ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর কাজ করছেন প্রিয়াঙ্কা। এতে তার সহশিল্পী ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। আলি আব্বাস জাফরের পরিচালনায় সালমান খানের ‘ভারত’ ছেড়ে ও মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদানের গুঞ্জন সম্প্রতি খবরের শিরোনামে নিয়ে আসে তাকে।