প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সপ্তাহব্যাপী ‘ফুড ডিষ্ট্রিবিউশন’ কর্মসূচী

নিউইয়র্কের অন্যতম সনামধন্য সামাজিক সংগঠন ‘জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’ (জেবিএফএস)-এর পক্ষ থেকে সপ্তাহব্যাপী ‘ফুড ডিষ্ট্রিবিউশন’ কর্মসূচী শুরু হয়েছে। এ কর্মসূচিতে প্রবাসীদের মধ্যে ব্যাপক সাড়া মিলেছে। এছাড়াও যেসকল পরিবার সরকারি সাহায্য-সহযোগিতা পাচ্ছেন না বা কভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ হয়েছেন সেসকল পরিবারের হাতে সংগঠনের পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় বাজার ও তৈরী খাবার ‘রমজান উপহার’ হিসাবে প্রদান করা হচ্ছে। এই কার্যক্রম আগামী ৭ দিন চলবে বলে সংগঠন সূত্রে জানা গেছে।

ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক সৈয়দ আল-আমিন রাসেল জানান, ৫ দিন ইফতার পরিবেশন করা হবে। তারপর পবিত্র ঈদুল ফিতর-কে সামনে রেখে প্রয়োজনীয় গ্রোসারী সামগ্রী উপহার হিসাবে দেয়া হবে। জেবিএফএস’র পক্ষ থেকে এ ব্যাপারে প্রবাসী বাংলাদেশীদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে। সংশ্লিষ্ট পরিবারদের ফ্রেন্ডস সোসাইটির কর্মকর্তাদের সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ ফাতেমা গ্রোসারীর সামনে থেকে গত ৫ মে মঙ্গলবার ইফতারী বক্স বিতরণের মধ্যদিয়ে এই ‘ফুড ডিষ্ট্রিবিউশন’ কর্মসূচী শুরু হয়। এসময় সংগঠনের উপদেষ্টা ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও গত ১০ মে রোববার বিকেল ৫টায় জামাইকা মুসলিম সেন্টারের সামনে থেকে ইফতারী বক্স বিতরণ করা হয়। আগামী ১২ মে মঙ্গলবার পর্যন্ত এই ‘ফুড ডিষ্ট্রিবিউশন’ কার্যক্রম চলবে। এই কর্মসূচীর আওতায় ৩০০ পরিবার উপকৃত হবেন বলে সংশ্লিষ্টরা বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধিকে জানান।

Posts Grid

সর্বশেষ বার্তা