প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

 

 

কায়সার হামিদ হান্নান ,মালয়েশিয়া

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠ সন্তান প্রয়াত আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার কুয়ালালামপুর হাংতুয়ার মসজিদ আল বোখারীতে দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপির মালয়েশিয়া শাখা ও তার অঙ্গ সংগঠন।
মরহুম আরাফাত রহমান কোকো ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা করে এবং বেগম খালেদা জিয়ার কারা মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন কায়কোবাদ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রকৌশলী বাদলুর রহমান খান।

বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিএনপি’র সভাপতি এম এ কাইয়ুম, ঢাকা মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক কমিশনার মির্জা খোকন, সহসভাপতি তালহা মাহমুদ, সহসাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব, সিরাজুল ইসলাম মাহমুদ, এস এম মোয়াজ্জেম হোসেন নিপু, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম রতনসহ অনেকে।

পরে কোকোর বর্ণাঢ্য কর্মজীবন নিয়ে বক্তারা বিভিন্ন বিষয় তুলে ধরেন

Posts Grid

সর্বশেষ বার্তা