প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

বিএফইউজের মহাসচিবের সাথে মালয়েশিয়া প্রবাসী সাংবাদিকদের মতবিনিময়

 

কায়সার হামিদ হান্নান

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) মহাসচিব, দৈনিক আমার দেশের নগর সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এম আবদুল্লাহ সাথে মালয়েশিয়া কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার রাজধানী কুয়ালালামপুরের মসজিদ জামেক সংলগ্ন ডব্লিউ হোটেলে মতবিনিময়কালে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান প্রবাসী সাংবাদিকরা। এই সময় তিনি প্রবাসী সাংবাদিকদের সবার খোঁজ খবর নেন। সেই সাথে প্রবাসে থেকে জীবন যুদ্ধে প্রবাসীদের পাশের দাঁড়ানোর জন্য তাদেরকে অভিনন্দন জানান। তিনি বলেন, প্রবাসীরা অনেক কষ্টে আছে তাদের পাশে সব সময় থাকবেন। এই সময় তিনি সাংবাদিকদের প্রবাসীদের সুখে দুখে পাশে থাকার পাশাপাশি দেশের স্বার্থে বলিষ্ঠ ভূমিকা রাখার ওপর জোর দেয়াসহ তাদের বিভিন্ন পরামর্শ দেন। প্রসঙ্গত আসন্ন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে তিনি সভাপতি হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়ে প্রবাসী সাংবাদিকদের কাছে দোয়া চেয়েছেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আর টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু , এনটিভি প্রতিনিধি কায়সার হামিদ হান্নান ,বাংলা টিভি প্রতিনিধি মোহাম্মদ আলী , ইটিভি প্রতিনিধি শেখ আরিফুজ্জামান। এসময় মালয়েশিয়া প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিকদের সুহৃদ কাজী সালাহউদ্দিন বিএফইউজে মহাসচিবের সঙ্গে কুশল বিনিময় করেন।

Posts Grid

সর্বশেষ বার্তা