প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোট নোয়াখালী জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়মূলককাজের দিক তুলে ধরার প্রত্যয় নিয়ে বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম (বোট) নোয়াখালী জেলা শাখার ৮১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

 

কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন বাহারের যৌথ স্বাক্ষরিত ওই তালিকায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 

মোহাম্মদ হানিফ খানকে সভাপতি, মোহাম্মদ শাহাদাত হোসেনকে সাধারণ সম্পাদক ও রাশেদ উদ্দিন হৃদয়’কে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ১ (এক) বছরের জন্য অনুমোদন দেয়া হয়। ঘোষিত কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন ১১ জন। যুগ্ম সাধারণ পদে রয়েছেন ৫ জন। সহ সাংগঠনিক সম্পাদক এ পদে আছেন আরো ৪ জন। সহ-সম্পাদক পদে হাসান মাহমুদ তামজিদের সঙ্গে রয়েছেন ১০জন।

 

এছাড়া কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত হলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক মোহাম্মদ লিটন চৌধুরী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সামছুদ্দিন জুয়েল, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার জাহিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাজিব আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোবারক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রাহাদ আহমেদ, দপ্তর সম্পাদক শাহ ইমরান খান, ধর্ম বিষয়ক সম্পাদক সবুজ মনপুরা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফখরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বি এস রানা, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমাতুল জান্নাত, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক এস এল হৃদয় খান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক বি এস এল হৃদয় খান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জুয়েল রাজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এস আর রাকিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত খান মিধয়, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফারুক চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ সেলিম।

 

উপ-সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক ফারুক হোসাইন, উপ-অর্থ ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহ আজিজুর রহমান শান্ত, উপ দপ্তর সম্পাদক আবির হাসান ফজলু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম রাসেল, উপ-মহিলা বিষয়ক সম্পাদক নাজমুন নাহার, উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাজী মোহাম্মদ রুস্তম, উপ-শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাকের হাসান জীবন, উপ-শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ শামিম, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইয়াছিন আরাফাত, উপ-যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফারুক।

Posts Grid

সর্বশেষ বার্তা