প্রবাসী বার্তা

Probashi Barta Corporation (USA)

কুয়ালালামপুরে আন্তর্জাতিক বিজনেস অ্যাওয়ার্ড পেলেন সিআইপি হেলেনা জাহাঙ্গীর

 

 

কায়সার হামিদ হান্নান ,মালয়েশিয়া

বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের পরিচালক (এফবিসিসিআই) ও জয়যাত্রা ফাউন্ডেশন, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর ( সিআইপি ) কে কুয়ালালামপুরে বিশেষ অবদানের জন্য আন্তর্জাতিক বিজনেস অ্যাওয়ার্ড -২০২০ প্রদান করা হয়।

বৃহস্পতিবার কুয়ালালামপুরের হোটেল শেরাটনে অ্যাওয়ার্ড টি তার হাতে তুলে দেন ইন্টারন্যাশনাল বিজনেস ডেলিগেশন (আইবিডি) এর চেয়ারম্যান ইউসুফ আল জাবের। এসময় উপস্থিত ছিলেন, আসিয়ান চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট দাতু এইচ জে মুহাম্মাদ ইজাত আমির, ভিনেত নাম্বিয়ার সহ বিশ্বের এগারোটা দেশের ব্যবসায়ী ও বাংলাদেশ সহ বিভিন্ন দেশের মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

পদক পাওয়ায় এক প্রতিক্রিয়ায় এনটিভি অনলাইন কে জানান বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রায় ২০০ জনের বেশী ব্যবসায়ীরা এ সম্মেলনে অংশ নেয় । এই সম্মেলনের মধ্য দিয়ে নিজেদের বিভিন্ন ব্যবসা সম্পর্কে পরিচিত হওয়াই মুল উদ্দেশ্য।তাছাড়া বাংলাদেশ এখন আর পিছিয়ে নেই। বাংলাদেশ বিশ্বের কাছে মাথা উচু করে দাড়িয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভিষন ২০২১ এবং ২০৪১ কে অনেক ক্ষেত্রে এগিয়ে নিয়ে যাওয়ার সহযোগী হিসাবে পালন করবো বলে আশা রাখি।” প্রথমবারের মত আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেলাম সত্যি ভালো লাগছে। বাংলাদেশের ব্যবসা বাণিজ্য বিশ্বের বড় বড় শিল্প উদ্যোক্তাদের কাছে তুলে ধরেছি।

 

আইবিডি সামিট -২০২০ ইং এবারের সর্বমোট ৪ টি এওয়ার্ড এর মধ্যে বাংলাদেশী দুইজন, জাপানের একজন ও কাতারের একজনকে প্রদান করা হয়েছে।বাংলাদেশী দুইজনের মর্ধে আমি আর মর্ধ প্রাচ্য বাংলাভিশনের প্রতিনিধি গোলাম মাওলা হাজারী। আমি মনে করি এই অর্জন আমাদের নয় ,এই অর্জন গোটা বাংলাদেশের মানুষের। কাতারের মত উন্নয়নশীল দেশ তাকে মনোনীত করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি ।

Posts Grid

সর্বশেষ বার্তা