Home>সকল সংবাদ>জাতীয়>বরিশাল>আগৈলঝাড়ায় শ্রেণী কক্ষে ছাত্রীর আকস্মিক মৃত্যু
বরিশাল

আগৈলঝাড়ায় শ্রেণী কক্ষে ছাত্রীর আকস্মিক মৃত্যু

বরিশালের আগৈলঝাড়ায় বিদ্যালয়ের শ্রেণীকক্ষে আকস্মিক এক ছাত্রীর মৃত্যু হয়েছে। সহপাঠীর মৃত্যুর সংবাদে ওই বিদ্যালয়ের ৩ ছাত্রীকে অজ্ঞান অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ কারণে বিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে। তার মৃত্যুতে ওই পরিবার, এলাকাবাসীসহ বিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিমল রায়ের মেয়ে ওই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী মৈত্রী রায় (১১) সোমবার সকালে প্রতিদিনের মতো বিদ্যালয়ে আসে। বিদ্যালয়ে আসার পর শ্রেণী কক্ষেই অসুস্থ হয়ে পরে ছাত্রী মৈত্রী রায়। তাকে অসুস্থ অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তানভীর আহম্মেদ মৈত্রীকে মৃত ঘোষনা করে।

তার পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মৈত্রী হার্টের আসুখে ভুগছিল। তাকে ভারতসহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ। সহপাঠী মৈত্রী রায়ের মৃত্যু সংবাদে বারপাইকা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী হিরা আক্তার, একই গ্রামের আকবর শাহের মেয়ে ৯ম শ্রেণীর ছাত্রী নীলা আক্তার ও জসীম শাহ’র মেয়ে ৬ষ্ঠ শ্রেণী ছাত্রী নিশি আক্তার কান্নাকাটি করে অজ্ঞান হয়ে পরে।

বিদ্যালয় থেকে তাদের উপজেলা হাসপাতালে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ছাত্রী নীলা আক্তারকে বরিশাল শেবাচিম, নিশি ও হিরাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই এক সাথে স্কুল শিক্ষককের কাছে প্রাইভেট পরত। মৈত্রী রায়ের মৃত্যুর কারণে বিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে।