শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
যারা কুফুরী করে, তাদের ধন-সম্পদ ও সন্তান-সন্ততি আল্লাহর সামনে কখনও কাজে আসবে না। আর তারাই হচ্ছে দোযখের ইন্ধন। সুরা আল ইমরান, আয়াত-১০
সাম্প্রতিক
প্রবন্ধ
বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে

তাদের মতো ভালো লোক এখন ‘বিরল প্রজাতির প্রাণী’। তবুও তারাই উদাহরণ দিয়ে দেখান, পৃথিবী থেকে মানবিকতা হারিয়ে যায়নি। কথা হচ্ছে দিল্লির এক সহৃদয় বাসচালক সম্পর্কে। তার সহৃদয়তায় দুটি প্রাণ এখন সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক।

 

উত্তমনগর থেকে দিল্লির রাও তুলারাম হাসপাতালে যাওয়ার জন্য ডিটিসি বাসে উঠেছিলেন চিন্তা দেবী। সঙ্গে ছিলেন তার স্বামী সন্তোষ ও ননদ রিনা। চিন্তা দেবী প্রায় ৮ মাসের গর্ভবতী ছিলেন। খানিক দূর যাওয়র পরই হঠাৎ প্রসবযন্ত্রণা ওঠে তার। বাস তখন ট্র্যাফিক জ্যামে আটকা পড়ে রয়েছে। উপস্থিত সময় চালক বাস ঘুরিয়ে হাসপাতালের দিকে ছোটান। কিন্তু দ্রুত শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মাঝপথে বাস দাঁড় করাতে হয় তাকে। বাস থেকে সব পুরুষ যাত্রী নেমে চিন্তা দেবীকে প্রসব করার জায়গা করে দেন। নারীদের সাহায্যে বাসের মধ্যেই কন্যা সন্তান প্রসব করেন তিনি।

 

চালক আর দেরি না করে সম্পূর্ণ অন্য রুটে বাস চালিয়ে দ্রুত হাসপাতালে পৌঁছান। খবর পেয়ে বাসের মধ্যে উঠে আসেন অভিজ্ঞ ডাক্তাররা। তারাই সেখান থেকে মা ও বাচ্চাকে তড়িঘড়ি প্রসূতি ওয়ার্ডে নিয়ে গিয়ে চিকিৎসা শুরু করেন। চিকিৎসকরা জানিয়েছেন, মা ও বাচ্চা দুজনেই এখন বিপদমুক্ত।

Back To Top