শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
পক্ষান্তরে যারা ঈমান এনেছে এবং সৎকাজ করেছে। তাদের প্রাপ্য পরিপুর্ণভাবে দেয়া হবে। আর আল্লাহ অত্যাচারীদেরকে ভালবাসেন না। সুরা আল ইমরান, আয়াত-৫৭
সাম্প্রতিক
প্রবন্ধ
কুমিল্লায় স্কুলছাত্রীকে ধর্ষণ দৃশ্য ইন্টারনেটে

কুমিল্লায় নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় তোলপাড় চলছে। লোকলজ্জার ভয়ে ওই ধর্ষিতা স্কুলছাত্রী স্কুলে যাচ্ছে না এবং ঘর থেকেও বের হচ্ছে না। শনিবার পর্যন্ত বখাটেদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে শনিবার ওই স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে এবং আদালত তার জবানবন্দী রেকর্ড করেছে। জেলার বরুড়া উপজেলার খোশবাশ উত্তর ইউনিয়নের দেওয়াননগর গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।
পুলিশ, স্কুলছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দেওয়াননগর গ্রামের দরিদ্র পরিবারের কৃষককন্যা নবম শ্রেণীর ছাত্রীকে ওই গ্রামের দুই সন্তানের জনক মোসলেহ উদ্দিনের পুত্র অলিউল্লাহসহ (২৮) তার সঙ্গীরা স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করত।  ফেব্রুয়ারি মাসের একদিন সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে অন্য এক সহপাঠীর সঙ্গে বিদ্যালয়ে যাওয়ার পথে বখাটে অলিউল্লাহ ওই ছাত্রীকে জাপটে ধরে রাস্তায় ফেলে দেয় এবং তার মুখে আঘাত করে শ্লীলতাহানি করে। এ দৃশ্য তার সহযোগী বখাটে রুমি মোবাইল ফোনে ধারণ করে রাখে। পরে এ ঘটনার দৃশ্য মোবাইলফোনে দেখিয়ে ওই বখাটেরা বেশ কয়েকবার ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী অতিষ্ঠ হয়ে বিষয়টি তার বাবা-মাকে জানালে তারা অলিউল্লাহর পরিবারকে অবহিত করে প্রতিকার চান। এতে অলিউল্লাহসহ বখাটেরা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে।  ১০ আগস্ট সকালে ওই ছাত্রী বাড়ি থেকে বের হলে সুযোগ বুঝে অলিউল্লাহ তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। এ দৃশ্যও অলিউল্লাহর সহযোগী একই গ্রামের রমিজ উদ্দিনের পুত্র রুমি (২৪) ও সাহাপুর গ্রামের ইউনুছ আলীর পুত্র রাব্বী (১৮) মোবাইল ফোনে ধারণ করে। এরপর বখাটেরা ওই ভিডিও দৃশ্য দেখিয়ে ভয় প্রদর্শন করে আবারও ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ধারণকৃত ভিডিও দৃশ্য ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পরিবার অলিউল্লাহ, রুমি ও রাব্বীসহ ৩ জনকে আসামি করে  বৃহস্পতিবার বরুড়া থানায় মামলা দায়ের করে। বরুড়া থানার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, শনিবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা করা হয়েছে এবং আদালতে সে জবানবন্দী দিয়েছে। আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতার করতে চেষ্টা চলছে।

Back To Top