শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
রাসূলুল্লাহ (সাঃ) বলেনÑ “যখন তোমরা কাপড় পরিধান করবে এবং যখন উযু করবে, তখন তা ডান দিক থেকে শুরু করবে।” (আবু দাউদ)
সাম্প্রতিক
প্রবন্ধ
শহীদ জিয়া স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক : দুলু

বিএনপি’র কেন্দ্রীয় স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি সাবেক মন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক।

 

১৯৭৫ সালের ৭ নভেম্বর সেদিনের জনপ্রিয় সেনা নায়ক জিয়াউর রহমান মুক্ত না হয়ে এলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে কিছু থাকতো না। দেশ আজ হিন্দুস্থানে পরিণত হতো। সারাদেশে ১ নভেম্বর বিদ্যুৎ বিপর্যয়ের নামে নাটোরের খালেদা জিয়ার জনসমুদ্র দেশবাসীকে না দেখানোর চেষ্টা করা হয়েছে। সরকার নানা কারণ বললেও এখন তদন্ত কমিটি কিছুই খুজে পাচ্ছে না। ফলে বিষয়টি দেশের মানুষের কাছে আলোর মতো পরিস্কার হয়ে গেছে।

 

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে শুক্রবার নাটোর জেলা বিএনপি অফিসের সামনে আয়োজিতএক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল হক, সাংগঠনিক সম্পাদক কাজী শাহ আলম, সহ-সভাপতি রহিম নেওয়াজ, অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহিন, নাটোর পৌরসভার মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম আফতাব, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, শ্রমিক নেতা সুজাউল  মতিন ও বিএনপি নেতা গেদু মিয়া।

 

সরকার ৭ নভেম্বরের ছুটি বাতিল করায় সাবেক মন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু এর সমালোচনা করে পুনরায় এই দিনে সরকারি ছুটি ঘোষণার দাবি জানান।

Back To Top