শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
নিশ্চয় যারা কাফের হয়, তাদের ধন সম্পদ ও সন্তান-সন্ততি আল্লাহর সামনে কখনও কোন কাজে আসবে না। আর তারাই হলো দোযখের আগুনের অধিবাসী। তারা সে আগুনে চিরকাল থাকবে। সুরা আল ইমরান, আয়াত-১১৬
সাম্প্রতিক
প্রবন্ধ
সোহরাওয়ার্দী উদ্যানে শনিবারের জনসভায় প্রধান অতিথি খালেদা জিয়া

আগামী শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভায় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

দলের যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আজ সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্য়ালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

 

ঢাকা মেট্রোপলিটন পুলিশ শিগরিই সমাবেশের অনুমতি দেবে বলে প্রত্যাশা করেন তিনি।

 

আগামীকাল ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির কর্মসূচি ঘোষণার জন্য এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

 

দিনটি উপলক্ষে অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে- আগামীকাল শুক্রবার সকাল ৬টায় কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ১০টায় বিএনপি চেয়ারপারসনের নেতৃত্বে রাজধানীর শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের  মাজারে পু®পস্তবক অর্পণ, জাতীয় দৈনিকসমুহে ক্রোড়পত্র প্রকাশ এবং ৮ নভেম্বর শনিবার সোহরাওয়ার্দী উদ্যাগে জনসভা।

 

রিজভী জানান, জনসভা সফল করার জন্য সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে এবং প্রস্তুতি চলছে। আশা করি ডিএমপি জনসভার অনুমতি দেবে।

 

তিনি আরো জানান, আগামী ১৭ নভেম্বর মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৩৮তম মৃত্যুবার্ষিকী পালনের জন্য স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে।

 

সংবাদ সম্মেলনে রেজভী বলেন, আওয়ামী লীগের বিভিন্ন নেতাদের দেয়া বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত ও কুরুচিপূর্ণ। তিনি বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা উল্লেখ করে বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসীদের লালন করছে বলে মানুষ আজ নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে। করো কোনো মানবাধিকার নেই। সরকার গণতান্ত্রিক সব প্রতিষ্ঠানকে নিজের নিয়ন্ত্রণে নিয়ে একদলীয় বাকশাল কায়েম করেছে।

Back To Top