শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
রাসূলুল্লাহ (সাঃ) বলেন: ‘যে ব্যক্তি দুনিয়ার সুনাম বা লোক দেখানোমূলক পোশাক পরিধান করবে, মহান আল্লাহ তাকে কিয়ামতের দিন অপমানের পোশাক পরিধান করাবেন।” (মুসনাদে আহমদ)
সাম্প্রতিক
প্রবন্ধ
'খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছেন'

'খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছেন' মন্তব্য করে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যারা হরতালে নাশকতা করে আদালতের বিরুদ্ধে কথা বলছে। আবার আদালত সংবিধান মানবেন না, শুধু গণতন্ত্রের বুলি ওড়াবেন। সেটা ঠিক নয়। আর এসব করেই বেগম খালেদা জিয়া আবার ক্ষমতায় যেতে চান।  বুধবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন তথ্যমন্ত্রী।
মন্ত্রী বলেন, ৭১ সালে প্রকাশ্যে যারা নরহত্যা, গণহত্যা করেছে বাংলাদেশের বিরুদ্ধে দাঁড়িয়েছে সেই জামায়াত ইসলামী এবার স্বাধীন বাংলাদেশের আদালতে রায়ের বিরুদ্ধে হরতাল ডাকে, তারা গণতন্ত্রের উপযুক্ত নয়।’
ইনু বলেন, নীরবতার মধ্য দিয়ে হরতাল সমর্থন করছে বেগম খালেদা জিয়া, এটা অত্যন্ত দুঃখজনক। বেগম খালেদা জিয়ার নব্য রাজাকারের ভূমিকাই দেশবাসী প্রত্যক্ষ করছে। আর তাই এখন সময় এসেছে বেগম খালেদা জিয়ার কৈফিয়ত নেওয়ার।
জেএসসি পরীক্ষার সময় জামায়াতের ডাকে হরতাল দেওয়া প্রসঙ্গে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, শিক্ষার্থীরা হাতজোড় করে অনুরোধ করেছে পরীক্ষার সময় হরতাল না দেওয়ার জন্য। ১৯৭১ সালে যেমন রাজাকার সমর্থনকারী জামায়াত ইসলামী যেমন ন্যায়নীতি ধার ধারেনি ও মানেননি। তেমনিভাবে এই জামায়াত ইসলামী মানবতাবিরোধীর মতো পরীক্ষার সময় হরতাল দিয়ে কোনো ন্যায়নীতির ধার ধারেনি এবং  মানেনি আর এ থেকেই বোঝা যায় জামায়াত ইসলামী আরেকটি মানবতাবিরোধী অপরাধ করল জেএসসি পরীক্ষর সময় হরতাল দিয়ে। পূর্ব নির্ধারিত পরীক্ষার সময় হরতাল দিয়েছে।
মন্ত্রী আরো বলেন, আমরাও রাজনীতি করেছি। পাকিস্তান আমলে থেকে শুরু করে এরশাদ, জিয়াউর রহমান ও আইয়ুব খানকে মোকাবিলা করেছি। কিন্তু আমরা এভাবে কখনো শিক্ষার্থীর পরীক্ষার সময় হরতালের ডাক দেয়নি।
এ সময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্তর সিদ্দিক, সোহেল রেজাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় জাসদ নেতারা উপস্থিত ছিলেন।

Back To Top