শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
রাসূলুল্লাহ (সাঃ) বলেনÑ “যখন তোমরা কাপড় পরিধান করবে এবং যখন উযু করবে, তখন তা ডান দিক থেকে শুরু করবে।” (আবু দাউদ)
সাম্প্রতিক
প্রবন্ধ
বাবা বিচলিত নন: কামারুজ্জামানের ছেলে

মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ শেষে তার বড় ছেলে হাসান ইকবাল বলেছেন, বাবা এখনো শক্ত আছেন। তিনি সুস্থ ও স্বাভাবিকভাবে সব কাজ করছেন। রায় নিয়ে তিনি মোটেই বিচলিত নন।

 বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় কারাগারে কামারুজ্জামানের পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করতে যান। কারাগারে তারা আধা ঘণ্টা অবস্থান করেন।

পরিবারের সদস্যদের মধ্যে ছিলেন স্ত্রী নুরুন্নাহার, চার ছেলে হাসান ইকবাল, আহমেদ হাসান, ইকরাম হাসান, হাসান ঈমাম, মেয়ে আফিয়া নূর, ভাই নাজিরুজ্জামান ও আবদুল্লাহ আল মাহাদী, বোন মোহসীনা বেগম ও ভাগ্নে আবদুল আলিম।

কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ শেষে তার বড় ছেলে হাসান ইকবাল সমকালকে বলেন, 'এ রায় ন্যায়ভ্রষ্ট, রাজনৈতিক প্রভাবিত। বাবার মৃত্যু হবে একটি আদর্শিক মৃত্যু। বাবা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।'

রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রসঙ্গে তিনি বলেন, 'রায় নিয়ে বাবার সঙ্গে কথা হয়েছে। পূর্ণাঙ্গ রায় হাতে পেলে রিভিউ করবো। রাষ্ট্রপতির কাছে ক্ষমার বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।'

কামারুজ্জামানকে মঙ্গলবার কাশিমপুর কারাগার থেকে ঢাকার কেন্দ্রীয় কারাগারে আনা হয়।

হাসান ইকবাল জানান, মঙ্গলবার কাশিমপুর কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনার পর কারা সাক্ষাতের অনুমতি চেয়ে কর্তৃপক্ষের কাছে আবেদন করেন তারা। কারা কর্তৃপক্ষ তাদের বুধবার সকাল ১০টায় সাক্ষাতের অনুমতি দেয়ার পর তারা কারাগারে এসে দেখা করেন।

Back To Top