শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
হে আমাদের পালনকর্তা! আমরা সে বিষয়ের প্রতি বিশ্বাস স্থাপন করেছি যা তুমি নাযিল করেছ, আমরা রসূলের অনুগত হয়েছি। অতএব, আমাদিগকে মান্যকারীদের তালিকাভুক্ত করে নাও। সুরা আল ইমরান, আয়াত-৫৩
সাম্প্রতিক
প্রবন্ধ
জুলুম-নির্যাতন চালিয়ে ক্ষমতাকে দীর্ঘায়িত করা যাবে না': রেজাউল করিম

কোনো জুলুম-নির্যাতন চালিয়ে ক্ষমতাকে দীর্ঘায়িত করা যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও রমনা থানা আমির ড.মুহাম্মদ রেজাউল করিম।
মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় রাজধানীর মগবাজারে রমনা থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত মুহাম্মদ কামারুজ্জামানসহ জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির জন্য মহান আল্লাহর কাছে দেশব্যাপী দোয়া অনুষ্ঠানের অংশ হিসেবে সভাপতির বক্তব্যে তিনি এই কথা বলেন।
ড. রেজাউল করিম বলেন, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ জামায়াতের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই জুলুম-নির্যাতনের পথ বেছে নিয়েছে। এর মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতাকে কুক্ষিগত করে দীর্ঘদিন ক্ষমতায় থাকতে চাচ্ছে।
তিনি বলেন, ইসলামী আন্দোলনের নেতা-কর্মীদের হত্যা করার মাধ্যমে আওয়ামী লীগ প্রতিবাদী কন্ঠকে রুখে দিতে চায়। আমরা দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই, ইসলামী আন্দোলনের একজন নেতাকর্মী জীবিত থাকলেও দ্বীন প্রতিষ্ঠার এ সংগ্রাম অব্যহত থাকবে। কারণ ইসলামী আন্দোলনের নেতা-কর্মীরা দুনিয়ার কোনো চাওয়া-পাওয়ার জন্য এ আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত হয়নি।
ড.মুহাম্মদ রেজাউল করিম আরো বলেন, কেবলমাত্র আল্লাহর সন্তুষ্টিকে তারা জীবনের লক্ষ্য হিসেবে গ্রহণ করেছে। তারা একমাত্র আল্লাহ ছাড়া কারো কাছে নতি স্বীকার করে না।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রমনা থানা জামায়াতের সেক্রেটারি হাবিবুর রহমান, থানা কর্মপরিষদ সদস্য জিল্লুর রহমান, আতাউর রহমান সরকার ও জামায়াত নেতা আকতার হোসাইন প্রমুখ।
মোনাজাত পরিচালনা করেন রমনা থানা আমির ড.মুহাম্মদ রেজাউল করিম।

Back To Top