শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
পক্ষান্তরে যারা ঈমান এনেছে এবং সৎকাজ করেছে। তাদের প্রাপ্য পরিপুর্ণভাবে দেয়া হবে। আর আল্লাহ অত্যাচারীদেরকে ভালবাসেন না। সুরা আল ইমরান, আয়াত-৫৭
সাম্প্রতিক
প্রবন্ধ
মাগুরায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ: পুলিশসহ আহত ৩০

মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  সোমবার সকালে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে দীর্ঘ  ৫ ঘণ্টা সংঘর্ষ চলে। সংঘর্ষে ৩০ জন আহত, ২০ টি বাড়ি ও ৪ টি দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে।

মাগুরার সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার জানান, দীর্ঘ দিন ধরে বালিদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান মিনা ও তার বিরোধী একই দলের নেতা ইউনুস আলী শিকদারের মধ্যে স্থানীয় আধিপত্য বিস্তার ও নেতৃত্ব নিয়ে বিরোধ চলে আসছিলো।

সোমবার সকালে উভয় পক্ষ একখ- বিরোধীয় জমি দখলে গেলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে ঢাল, সড়কি, লাঠি ও অন্যান্য ধারালো অস্ত্র নিয়ে উভয় দলের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে মহম্মদপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের নিক্ষিপ্ত ইটপাটকেলের আঘাতে ৪ পুলিশ আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৮০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ ।

আহতদের মধ্যে ১০ জনকে মহম্মদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা গ্রেফতার এড়াতে ফরিদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

Back To Top