শিরোনাম
  • রাজধানীতে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

  • সিলেটে জাল টাকা ও মেশিনসহ ৩ জন আটক

  • শৈলকূপায় গলিত লাশ উদ্ধার
  • বাসের মধ্যে প্রসব, সহৃদয় চালক নিয়ে গেলেন হাসপাতালে
  • মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর লাশ উদ্ধার
  • টাঙ্গাইলে নারী এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই
চিরসত্য
আল্লাহ ছাড়া কোন উপাস্য নেই, তিনি চিরঞ্জীব, সবকিছুর ধারক। সূরা আল ইমরান, আয়াত-২
সাম্প্রতিক
প্রবন্ধ
নলছিটিতে যুবলীগ নেতা সিএনএন মামুনের রগ কাটায় মিষ্টি বিতরণ

আহমেদ আবু জাফর, ঝালকাঠি: ঝালকাঠির নলছিটিতে যুবলীগ নেতা মামুন ওরফে সিএনএন মামুনকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দু’পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। রোববার দুপুরে নলছিটি পৌর ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে। পৌর এলাকার মালিপুর গ্রামের মাওলানা মকবুল হোসেনের পুত্র যুবলীগ নেতা ও বহু অপকর্মের হোতা এই সন্ত্রাসী মামুন। এদিকে তার পা’র রগ কেটে দেয়ায় এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকালে মামুন পৌরসভার সামনে অবস্থান করলে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাকে ধাওয়া করে। এতে মামুন প্রাণে বাঁচতে পৌর ভবনের দ্বিতীয় তলায় কর আদায় কক্ষে আশ্রয় নিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর সন্ত্রাসীরা ওই কক্ষের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে মামুনকে টেনেহিচড়ে ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে দু’ পায়ের রগ কেটে দেয়। স্থানীয়রা প্রথমে তাকে আশংঙ্কাজনক নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে বহু অপকর্মের হোতা ও নলছিটির চিহ্নিত সন্ত্রাসী সিএনএন মামুনের পায়ের রগ কেটে দেয়ায় আনন্দে মিষ্টি বিতরণ করেছে। রবিবার দুপুরে শহরের ষ্টেশন রোড, লঞ্চঘাট ও ফেরিঘাট এলাকায় এ মিষ্টি বিতরণ করে স্থানীয় নারী পুরুষরা।

এসময় তারা জানায়, সন্ত্রাসী মামুনের রগ কাটার মধ্যে দিয়ে নলছিটির মানুষ শান্তিতে জীবনযাপন করতে পারবে ও মামুনের অত্যাচারে হাত থেকে নলছিটিবাসী বাঁচতে পারবে।

এব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজেডএম মাসুদুজামান রাতে  জানান, এখনো কোন অভিযোগ পাইনি, পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ওসি আরো জানান, পৌর ভবনের বিশৃঙ্খলা এড়াতে ওই স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Back To Top